1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অধিনায়কত্বের অভিষেকে টস হারলেন বাটলার, ব্যাটিংয়ে ভারত

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৩২১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: রেকর্ডময় এজবাস্টন টেস্টে স্বাগতিক ইংল্যান্ডের কাছে ৭ উইকেটে হারের লজ্জা পায় ভারত। এতে করে পাঁচ ম্যাচের সিরিজ ২-২ সমতায় শেষ করে স্বাগতিক ইংল্যান্ড। এবার ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। যার প্রথমটিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ভারত।

বৃহস্পতিবার (৭ জুলাই) সাউদাম্পটনে বাংলাদেশ সময় রাত ১১টায় শুরু হবে ম্যাচটি।

চলতি বছর ভারতের এটি পঞ্চম টি-টোয়েন্টি সিরিজ। আর ইংল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টি সিরিজ। ভারত তাদের ঘরের মাঠে তিনটির মধ্যে দুটি ও আয়ারল্যান্ডকে হারিয়ে জিতে তৃতীয়টি। আর গত জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ ৩-২ ব্যবধানে হারে ইংল্যান্ড।

গত বছরের মার্চে সবশেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছিল ভারত-ইংল্যান্ড। ভারতের মাটিতে হওয়া ওই পাঁচ ম্যাচের সিরিজটি ৩-২ ব্যবধানে জিতেছিল টিম ইন্ডিয়া। এখন পর্যন্ত ১৯ ম্যাচে মুখোমুখি হয়েছে দু’দল। এরমধ্যে ভারতের জয় ১০টিতে, ইংল্যান্ডের নয়টিতে।

এ ম্যাচ দিয়ে আবারও মাঠে ফিরছেন ভারতের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা। এর আগে করোনার কারণে তিনি এজবাস্টন টেস্টে খেলতে পারেননি। অন্যদিকে এ ম্যাচ দিয়ে অধিনায়ক হিসেবে সাদা বলে অভিষেক হবে ইংলিশ অধিনায়ক জস বাটলারের।

ভারত একাদশ
রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, দীপক হুদা, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, হার্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল ও অর্শদীপ সিং।

ইংল্যান্ড একাদশ
জেসন রয়, জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডেভিড মালান, মঈন আলী, লিয়াম লিভিংস্টোন, হ্যারি ব্রুক, স্যাম কুরান, ক্রিস জর্ডান, টাইমাল মাইলস, রেস টপলি ও ম্যাট পারকিনসন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..